• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা জামালপুরে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির সপ্তাহের সমাপনী বকশীগঞ্জে উপজেলা নির্বাচনে নিজের নিরপেক্ষতা জানিয়ে পত্র দিলেন এমপি নূর মোহাম্মদ ইসলামপুরে সেফটিক ট্যাংক খননের সময় মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

সরিষাবাড়ীতে তথ্য প্রতিমন্ত্রীর নির্দেশে দরিদ্র কৃষকের পাশে দাড়ালো ছাত্রলীগ

 

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে

সারাদেশে মৌসুমী ইরি-বোরো ধান কাটা শুরু হয়েছে। কিন্তু করোনায় বিপর্যস্থ জনজীবনে যানবাহন বন্ধ থাকায় ধান কেটে দেওয়ার শ্রমিক খুঁজে পাওয়া যাচ্ছে না। এ অবস্থান কৃষকের পাশে দাঁড়িয়েছে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

অসহায় ও দরিদ্র কৃষকের ধান কেঁটে দিতে মাঠে নেমেছে উপজেলা ছাত্রলীগের সম্ভাব্য সাধারন সম্পাদক মোঃ আসাদুজ্জামান বাবু সহ নেতা-কর্মীরা। ছাত্রলীগের এই নেতার সঙ্গে মাঠে ছিলেন প্রায় ২০ জন নেতাকর্মী।

জানা গেছে, উপজেলার আওনা ইউনিয়নের নাথেরপাড়া হতদরিদ্র্য কৃষক আব্দুল খালেকের এক বিঘা জমির ধান কাটা থেকে শুরু করে, ধান বাঁধা এমনকি মাড়াই করতে সাহায্য করেছেন তারা।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মোঃ আসাদুজ্জামান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এবং স্থানীয় সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপির পক্ষ থেকে আমরা এ কার্যক্রম শুরু করেছি। সারা দেশে করোনার কারনে এই সময়ে কৃষকেরা পড়েছেন বিপদে। হতদরিদ্র্য কৃষকদের সহযোগিতা করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের বিভিন্ন জেলায় কৃষকের সঙ্গে কাজ করছে। আমরাও তার অংশ হিসেবে কৃষকের সঙ্গে থেকে তাদের সহযোগিতা করছি। দেশের এই দুঃসময়ে জননেত্রী শেখ হাসিনার নির্ভীক সৈনিক হিসেবে আমরা সাধারণ মানুষের কাছে থেকে কাজ করার চেষ্টা করছি। আর আমাদের এই কাজ অব্যাহত থাকবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।